Wellcome to National Portal
Main Comtent Skiped

Service List
ক্রমিক
সেবার ধরণ 
সেবা গ্রহীতা
সেবা প্রাপ্তির সময়সীমা
সেবা দানকারী কর্তৃপক্ষ
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন।
সর্বোচ্চ দুই দিন।
প্রধান কার্যালয়, জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।


আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।


সকল জনগণ
সর্বোচ্চ দুই দিন।

সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী।
কল সেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান।
সকল জনগণ
তাৎক্ষনিক
কল সেন্টার


শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত।



সকল জনগণ
সর্বোচ্চ দুই দিন।
সংশ্লিষ্ট প্রতিষ্ঠান, সমন্বয়ক ও কল সেন্টার
৫ 
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ। 
সকল জনগণ
সর্বোচ্চ দুই দিন।

ওয়েব সাইটে উল্লখিত কর্মকর্তা


সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান।


সকল সরকারি ও আধা-সরকারি প্রতিষ্ঠান।



সর্বোচ্চ দুই দিন।


সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান



সরকারি অফিস সমূহে বিভিন্ন অনলাইন ই-পদ্ধতি চালুকরণে সহায়তা প্রদান।



সরকারি প্রতিষ্ঠান



সর্বোচ্চ দুই দিন।

সকল পর্যায়ের অধিদপ্তরের কর্মকর্তাগণ