Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবা তালিকা
ক্রমিক
সেবার ধরণ 
সেবা গ্রহীতা
সেবা প্রাপ্তির সময়সীমা
সেবা দানকারী কর্তৃপক্ষ
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন।
সর্বোচ্চ দুই দিন।
প্রধান কার্যালয়, জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।


আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।


সকল জনগণ
সর্বোচ্চ দুই দিন।

সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী।
কল সেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান।
সকল জনগণ
তাৎক্ষনিক
কল সেন্টার


শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত।



সকল জনগণ
সর্বোচ্চ দুই দিন।
সংশ্লিষ্ট প্রতিষ্ঠান, সমন্বয়ক ও কল সেন্টার
৫ 
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ। 
সকল জনগণ
সর্বোচ্চ দুই দিন।

ওয়েব সাইটে উল্লখিত কর্মকর্তা


সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান।


সকল সরকারি ও আধা-সরকারি প্রতিষ্ঠান।



সর্বোচ্চ দুই দিন।


সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান



সরকারি অফিস সমূহে বিভিন্ন অনলাইন ই-পদ্ধতি চালুকরণে সহায়তা প্রদান।



সরকারি প্রতিষ্ঠান



সর্বোচ্চ দুই দিন।

সকল পর্যায়ের অধিদপ্তরের কর্মকর্তাগণ